Wednesday 25 February 2015

চলচ্চিত্র ও আমি

চলচ্চিত্র নিয়ে এতটা শখ ছিলোনা আমার, হটাত করেই চালু করি Chitrojogot.Com নামের সাইট।  কিন্তু নিউজ সাইট হইয়াই আর বেশিদিন চালু রাখতে পারিনি।  নিউজ সংগ্রহ করা খুব একটা বেশি কঠিন ছিলোনা, বিষয়টা হয়ে গেছে স্পন্সর না পাওয়া।  শেষমেষ কোনো স্পন্সর না পেয়ে ১২০০ তে আসা আমার সাইটটি বন্ধ হয়ে যায় এখানেও বারিশাল্লার গাফলতির কারণে।  আর তারপর বোফা গ্রুপে হালকা এক্টিভ থাকি।  বোফা সর্বশেষ ২২ হাজার মেম্বারের একটি গ্রুপে পরিণত হয়ে গেছে।  তবে এদের ফাউন্ডার মেম্বেরদের অবস্থা খুব একটা বেশি ভালো নেয় আহমেদ জামান শিমুলের  Dhallywood24.Com ছাড়া।  তাদের আরো কিছু সার্ভিসের কারণে তাদের সাইটের আয় অনেকগুণ।  বেশিরভাগ সার্ভিসই চলচ্চিত্রকে নিয়ে।  এছাড়াও সাজ্জাদ খানের Cinemanews24.Com ভালয় এগিয়ে আছে চলচ্চিত্র, নাটক, গান, থিয়েটার সব ধরনের বিনোদনের নিউজ তারা পাবলিশ করে।  Cinemanews24.Com এর দায়িত্বে আছেন আমিনুল ইসলাম শাওন।  এছাড়া আর কোনো সাইটেয় শুধু চলচ্চিত্র কেন্দ্রিক না।  তবে আমি মনে করি সবায় মিলে কাজ করলে চলচ্চিত্রের প্রতি সাধারণ মানুষের একটি পরিবর্তন আসবে এতে চলচ্চিত্রেরও একটি পরিবর্তন আসবে।
আমি এখানেই থেমে নেয় আসবো আবার............................