Friday 5 October 2012

মুক্তি পেলো " ভালবাসার রং " release" Bhalobashar Rong "

বাংলাদেশে মুক্তি পেলো বহুল প্রতক্ষিত প্রথম ডিজিটাল বানিজ্জিক ছবি 'ভালোবাসার রঙ'

ডিজিটাল সিনেমা ‘ভালোবাসার রঙ’ ৫ অক্টোবর, শুক্রবার থেকে চট্টগ্রাম বাদে দেশের ছয়টি বিভাগের ৫০টি হলে প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে ঢাকায় বলাকা, সনি, শাহীন, এশিয়া ও জোনাকী সিনেমা হলে এটি মুক্তি পাচ্ছে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত শাহীন-সুমন পরিচালিত এই সিনেমার মাধ্যমে বাপ্পী-মাহি জুটির অভিষেক হবে। সিনেমার আইটেম গানে কণ্ঠ দিয়েছেন মিলা এবং এতে পারফর্ম করেছেন লাক্স তারকা খ্যাত বিপাশা।

জাজ মাল্টিমিডিয়ার অন্যতম কর্ণধার শীষ মনোয়ার বলেন, ‘৫ অক্টোবর থেকে সিনেমাটি ৫০টি হলে চলবে। এই হলগুলোতে উন্নত প্রযুক্তির প্রজেকশনের মাধ্যমে সিনেমাটি প্রদর্শন করা হবে। ফলে দর্শকরা ঝকঝকে ছবি দেখার পাশাপাশি স্পষ্ট শব্দও শুনতে পারবেন।’

শীশ আরও বলেন, ‘১০ অক্টোবরের পর থেকে চট্টগ্রামসহ পর্যায়ক্রমে দেশের ৪০০টি হলে এই সিনেমা ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রদর্শিত হবে।’

‘যারা ঘরে বসে বলিউড-হলিউডের সিনেমা দেখেন, তাদের কাছে আমরা ‘ভালোবাসার রঙ’ পৌঁছে দিতে চাই। এজন্য আমরা উন্নত প্রযুক্তি নিয়ে এসেছি। আশা করছি, কম খরচে হল মালিকরাও বেশি লাভবান হতে পারবেন’। এমনটাই বললেন প্রযোজক শীশ।

এদিকে সিনেমাটির দুই পরিচালক শাহিন ও সুমন বলেন, ‘এটি একটি অন্যরকম ভালোবাসার সিনেমা। গতানুগতিক ফর্মুলার বাইরে গিয়ে ভিন্ন আঙ্গিকে নির্মিত সিনেমাটি হলবিমুখ দর্শকদেরও হলে নিয়ে আসবে।

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রাজ্জাক, সুব্রত, কাবিলা, জেসমিন, রেবেকা এবং অমিত হাসান।

BhalobasarRong ভালোবাসার রঙ

http://www.facebook.com/BhalobasarRong
http://www.bhalobasarrong.com/index.html